ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

রণবীর সোনাক্ষী কাছাকাছি! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ২৭ আগস্ট ২০১৮

রণবীর সিং ও সোনাক্ষী সিনহা এক সঙ্গে অভিনয় করেছিলেন লুটেরা ছবিতে। ২০১৩ সালে এ জুটির ছবিটি বক্স অফিসে তেমন ব্যবসা না করলেও ছবিতে রণবীর ও সোনাক্ষী দুজনের অভিনয়ই মন কেড়েছিল দর্শকদের। `লুটেরা`তে কাজ করার সময় থেকেই সোনাক্ষীর সঙ্গে রণবীরের বেশ ভালো বন্ধুত্ব হয়ে যায়। সে বন্ধুত্ব এখনও অটুট। যদিও লুটেরার পর সোনাক্ষীর সঙ্গে আর কোনও ছবিতে অভিনয় করেননি রণবীর। তবে সম্প্রতি ফের একবার সোনাক্ষীর সঙ্গে একসঙ্গে দেখা গেল রণবীরকে।  

সম্প্রতি মুক্তি পেয়েছে সোনাক্ষার ছবি `হ্যাপি ফির ভাগ জায়েগি`। আর তারই প্রমোশনে রণবীর সঙ্গে একটি ভিডিও বন্ধু রণবীরের সঙ্গে একটি ভিডিও শ্যুট করেছেন লুটেরার `পাখি`। ভিডিওটি নিজের সোশ্যাল সাইটে পোস্ট করছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে , রণবীর পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন, আর সোনাক্ষী রণবীরের কলার ধরে টানাটানি করছেন। ভিডিওটি রণবীর ও সোনাক্ষী দুজনের অভিব্যক্তিই প্রশংসনীয়। ভিডিওটি দেখলে এটা বলতেই হয়, রণবীর-সোনাক্ষী দুজনেরই রসবোধ প্রবল। ভিডিও পোস্ট করে ক্যাপশানে সোনাক্ষী লিখেছেন, `হ্যাপি কো ভাগ জানে দো`...। আর এই ভিডিও দেখে আপনিও না হেসে পারবেন না।

এই ভিডিওটি দেখে ক্যাপশানে নানান রকম কমেন্ট করেছেন রণবীর-সোনাক্ষীর ভক্তরা। সোনাক্ষী যেখানে ক্যাপশানে লিখেছেন, ``আরে তুম কাঁহা চলে বাবা রণবীর সিং, হ্যাপি কো ভাগ জানে দো ``। এর উত্তরে একজন লিখেছেন আমার মনে হয় `দীপিকা সে মিলনে জা রাহা হ্যায়`। আর রণবীরের যে সত্যিই দীপিকা অন্ত প্রাণ, তা প্রায় সকলেরই জানা। আগামী নভেম্বরেই দীপিকার সঙ্গে বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন রণবীর। সেই যাই হোক বিয়ের প্রস্তুতির পাশাপাশি `সিম্বা` শ্যুটিংও চালিয়ে যাচ্ছেন রণবীর। এছাড়াও ইতিমধ্যেই `গলি বয়` ছবির শ্যুটিংও শেষ করে ফেলেছেন তিনি।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি